Tuesday - 7 - July - 2020

প্রথম ছবি হবে তৃতীয় ছবি!

Published by: সংবাদ ডিজিটাল ডেস্ক |    Posted: 3 months ago|    Updated: 3 months ago

An Images

সংবাদ ডিজিটাল ডেস্ক :

ঢালিউড চলচ্চিত্রের তরুণ অভিনয়শিল্পী অধরা খানের প্রথম ছবি পাগলের মত ভালোবাসি। ২০১৭ সালের জানুয়ারি মাসের শেষ দিকে শুটিং শুরু হয় ছবিটির। ওই বছরের মার্চ মাসের শেষের দিকে শুটিং বন্ধ হয়ে যায়। বাকি থাকে অল্প কিছু দৃশ্য ধারণসহ প্রযোজনা–পরবর্তী কাজ। অধরা খানের প্রথম ছবিটি আটকে গেলেও এরই মধ্যে অভিনয় করেছেন নায়ক ও মাতাল নামে আরও দুটি ছবিতে। ছবি দুটি মুক্তিও পেয়েছে। এবার জানা গেল, প্রথম ছবিটির কাজ শেষ হয়েছে তিন বছর পর চলতি বছরে। অধরা অভিনীত প্রথম ছবির মুক্তি মিলবে তৃতীয় ছবি হিসেবে।

অধরা জানান, পাগলের মত ভালোবাসি ছবির কাজ শেষ হয়েছে চলতি বছরের প্রথম দিকে। গত রোববার সেন্সরবোর্ড সনদপত্র দিয়েছে ছবিটির। গত ফেব্রুয়ারি মাসের মাঝামাঝিতে সেন্সর বোর্ডে জমা পড়লে বোর্ড আটকে দেয় ছবিটি। একটি আইটেম গানের সংশোধনী করে জমা দিতে বলা হয়। গানটি সংশোধন করে পুনরায় জমা দিলে ছাড়পত্র দেওয়া হয়।

অভিষেক ছবির মুক্তিতে উচ্ছ্বসিত অধরা। তিনি বলেন, ‘প্রথম ক্যামেরার সামনে দাঁড়ানো, প্রথম অভিনয়, প্রথম অ্যাকশন-কাটের স্মৃতি ছবিটি ঘিরে। সেই সময় প্রথম ছবি মুক্তির প্রতীক্ষা ঘিরে যেমন রোমাঞ্চিত ছিলাম, এখনো ছবিটির মুক্তির অপেক্ষাতে তেমনভাবেই রোমাঞ্চিত আমি।’

ছবি তৈরিতে এত দীর্ঘ সময় লাগার কারণ জানতে চাইলে এই অভিনেত্রী বলেন, শুটিং শুরুর দুই মাসের মাথায় ছবির শুটিং প্রায় শেষ হয়ে যায়। এর মধ্যেই ছবির প্রযোজককে নিয়ে জটিলতা তৈরি হয়। ছবির কাজ আটকে থাকে। মাঝে দীর্ঘ সময় চলে যায়। এরপর প্রযোজক পরিবর্তন হলে নতুন করে বাকি কাজ শেষ করা হয়।

সুমিত, অধরা খান ও আসিফ নূর। ছবি: ফেসবুকসুমিত, অধরা খান ও আসিফ নূর। ছবি: ফেসবুকছবিটির মুক্তি নিয়ে পরিচালক শাহিন সুমন বলেন, ‘ঈদের আগে মুক্তি দেওয়ার সুযোগ নেই। মুক্তির ভালো তারিখ পাচ্ছি না। দুই ঈদের মাঝে মুক্তির পরিকল্পনা করেছি।’

ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে ছবির কাহিনি গড়ে উঠেছে। ছবির শুটিং হয়েছে ঢাকা, কুমিল্লার ময়নামতি, কক্সবাজার, বান্দরবন ও পুবাইলে। পাগলের মত ভালোবাসি ছবিতে আরও অভিনয় করেছেন আসিফ নূর, সুমিত, জয়রাজ, চমক তারা, রাজু সরকার প্রমুখ।