Friday - 29 - May - 2020

গোপনে বিয়ে করলেন পরীমনি

Published by: সংবাদ ডিজিটাল ডেস্ক |    Posted: 2 months ago|    Updated: 2 months ago

An Images

সংবাদ ডিজিটাল ডেস্ক :

অনেকটা গোপনেই বিয়ে করেছেন চিত্রনায়িকা পরীমনি। নাগরিক নাট্য সম্প্রদায়ের নির্দেশক ও সদস্য কামরুজ্জামান রনির সঙ্গে গত ১০ মার্চ আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (১৯ মার্চ) রাতে এ নবদম্পতি তাদের বিয়ের খবর গণমাধ্যমে প্রকাশ করেন।

জানা গেছে, অভিনেত্রী ও নির্মাতা হৃদি হকের ‘১৯৭১ সেই সব দিন’  ছবির সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন রনি। ওই ছবিতে অভিনয় করছেন পরীমনি। কাজ করতে গিয়েই পরী ও রনির মধ্যে সখ্যতা গড়ে ওঠে। একপর্যায়ে তাদের প্রেম হয়।

বিয়ের বিষয়ে পরীমনি গণমাধ্যমকে বলেন,  প্রায় পাঁচ মাস আগে ছবির গল্প শোনানোর জন্য হৃদি আপুসহ রনি আমাদের বাসায় এসেছিল। তখন খেয়াল করিনি। শুটিংয়ে কিভাবে কোথায় থাকব, কোথায় যাব? সেসব বিষয় রনি ঠিক করে দিয়েছিল। তখনই প্রথম কথা আমাদের।

পরী আরো বলেন, ‌‌ঠাকুরগাঁওয়ে আমরা মার্চের ৩ তারিখ থেকে ৭ তারিখ একসঙ্গে শুটিং করি। ৮ তারিখে ঢাকায় আসি। ৯ তারিখ আমাদের দেখা হয়। সে আমাকে বিয়ের প্রস্তাব দেয়। পরে ওই রাতেই আমরা বিয়ে করে ফেলি।

লুকিয়ে বিয়ে করলেন কেন? এমন প্রশ্নে পরী বলেন, লুকিয়ে বিয়ে করার মজাটায় আলাদা। পরিবারের কেউ জানে না। আমরা আমাদের বিয়ের অনুষ্ঠান করব। তার আগে লুকিয়ে বিয়ে করার মজা নিলাম।

এদিকে রনি তার বিয়ের খবর নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, পরীমনির সঙ্গে বিয়েটা হঠাৎ করে ফেলেছি। বর্তমানে দুজন মোংলা বন্দরের পাশে করমজল এলাকায় আছি। এখানে পরীমনি অ্যাডভেঞ্জার অব সুন্দরবন ছবির শুটিং করছে।


এর আগে, প্রায় দুই বছর প্রেম করার পর গত বছরের ১৪ এপ্রিল পরীমনির সঙ্গে বিনোদন সাংবাদিক তামিম হাসানের বাগদান হয়। বাগদানের পর পরীমনি জানিয়েছিলেন, সামনে যেকোনো ১৪ এপ্রিল তারা বিয়ে করবেন। কিন্তু  হঠাৎ করেই পরীমনির ফেসবুক পেজ থেকে বাগদানসহ তাদের দুজনের বিভিন্ন সময়ে তোলা অনেক ছবি সরিয়ে ফেলা হয়। পরে গত বছরের ১১ জুন পরী তার বিচ্ছেদের আনুষ্ঠানিক ঘোষণা দেন।