Sunday - 9 - August - 2020

মানিকগঞ্জে নসিমনের চাপায় দুই নারী নিহত

Published by: সংবাদ ডিজিটাল ডেস্ক |    Posted: 4 months ago|    Updated: 4 months ago

An Images

সংবাদ ডিজিটাল ডেস্ক :

মানিকগঞ্জ-টাঙ্গাইল আঞ্চলিক সড়কের সাটুরিয়ার বেতুলীয়া এলাকায় নসিমনের চাপায় দুই নারী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন।  বৃহস্পতিবার (১২ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, মানিকগঞ্জগামী একটি নসিমন মানিকগঞ্জ-টাঙ্গাইল সড়কের বেতুলীয়া এলাকায় দাঁড়িয়ে থাকা দুই নারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শেফালী ও উজালা নামে দুই নারী নিহত হন। আহত হয় সাটুরিয়া উপজেলার দীঘুলিয়া ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আলেক। স্থানীয়রা আলেককে উদ্ধার করে সাটুরিয়া উপজেলা হাসপাতালে ভর্তি করে।  

খবর পেয়ে সাটুরিয়া ও নাগরপুর থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে শেফালী বেগমের লাশ মানিকগঞ্জ সদর হাসপাতাল ও উজালা বেগমের লাশ টাঙ্গাইল সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। পুলিশ নসিমনটি আটক করলেও নাগরপুরের নসিমনের চালক গাগড়া এলাকার স্বপনকে আটক করতে পারেনি। নিহত শেফালী বেগম মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার বেতুলীয়া গ্রামের মো. সামাদের স্ত্রী ও উজালা বেগম টাঙ্গাইলের নাগরপুর উপজেলার মানরা গ্রামের মৃত ফকির চাঁনের স্ত্রী। নিহতের স্বজনদের দাবি, চালক পূর্ব শত্রুতার জের ধরে তাদের ওপর দিয়ে গাড়ি চালিয়ে হত্যা করেছে। চালকের ফাঁসির দাবিও জানান স্বজনরা।