Sunday - 9 - August - 2020

কিয়ারার পছন্দের পুরুষ

Published by: সংবাদ ডিজিটাল ডেস্ক |    Posted: 4 months ago|    Updated: 4 months ago

An Images

সংবাদ ডিজিটাল ডেস্ক :

চার বছর আগের কথা। এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি দিয়ে তিনি সবার মন জয় করে নিয়েছিলেন। শহীদ কাপুরকে সঙ্গী করে, সবাইকে অবাক করে দিয়ে ২০১৯ সালে বক্স অফিসের হিসাব–নিকাশ এলোমেলো করে দিয়েছিল কিয়ারা আদভানির কবির সিং। গুড নিউজ দিয়েও তিনি পেয়েছেন দারুণ সুখবর। আর এসব সিনেমা দিয়েই তিনি উঠে এসেছেন এই মুহূর্তে বলিউডের ব্যস্ততম তারকাদের নামের তালিকার একেবারে ওপরের দিকে। ২৭ বছর বয়সী কিয়ারার সামনে লাইন ধরে আছে শেরশাহ, লক্ষ্মী বম্ব, ইন্দু কী জাওয়ানি, ভুল ভুলাইয়া টুসহ আরও কিছু ছবি।

কিয়ারা আদভানি। ছবি:টুইটারকিয়ারা আদভানি। ছবি:টুইটারবেশ কয়েক দিন ধরেই বলিউডপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে, কিয়ারার সঙ্গে মন দেওয়া–নেওয়া চলছে আরেক বলিউড তারকা সিদ্ধার্থ মালহোত্রার। ফিল্মফেয়ার একটু ঘুরিয়ে জানতে চাইল, ‘বাকি জীবন একসঙ্গে কাটিয়ে দেওয়ার জন্য আপনার কেমন পুরুষ পছন্দ?’ কিয়ারা জানালেন, ‘এমন কেউ যাকে চোখ বন্ধ বিশ্বাস করা যায়। যার রসবোধ ভালো আর আমার জোকস শুনেও হাসবে। যে নিজের কাজ নিজে করতে জানে। আর দয়ালু।’ ভেবেন না, এখানেই শেষ। স্বপ্নের পুরুষের মধ্যে আরও অনেক কিছুই খোঁজেন এই লাস্ট স্টোরিজ তারকা। ‘যে মানুষকে সম্মান করতে জানে আর আকর্ষণীয় ব্যক্তিত্বের অধিকারী, সৎ ও অকপট।’ এই গুণগুলোও যোগ করে নিন আগের তালিকায়।

এখানেও শেষ নয়। কিয়ারা আরও বলেন, ‘যে মানুষের সঙ্গে মিশতে জানে না, গল্প করতে জানে না, এমন পুরুষ আমার মোটেই পছন্দ না। জীবনকে যে পার্টির মতো উপভোগ করে, তেমন মানুষ চাই।’ সিদ্ধার্থের মধ্যেই কি এই সব গুণ খুঁজে পেয়েছেন কিয়ারা?