Tuesday - 11 - August - 2020

শবেবরাত উপলক্ষে রাজবাড়ীতে সাংসদ কাজী কেরামত আলী ও চৈতির খাদ্যসামগ্রী বিতরন

Published by: সংবাদ ডিজিটাল ডেস্ক |    Posted: 4 months ago|    Updated: 4 months ago

An Images

সংবাদ ডিজিটাল ডেস্ক :

বাংলাদেশ সহ বিশ্বের প্রায় সব দেশ ই দেখছে মহামারী করোনার ভয়াবহ তান্ডব। বিশ্ব জুড়ে মানবতার মহাপুরুষেরা এগিয়ে এসেছেন দুঃখী দরিদ্র মানুষের সেবায়। সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী এবং তার কন্যা কানিজ ফাতেমা চৈতির ব্যক্তিগত উদ্যোগে করোনা ভাইরাসের কারণে সৃষ্ট সংকটের মধ্যে শবেবরাত উপলক্ষে ইউনিয়ন পর্যায়ে খাদ্যসামগ্রী বিতরন করা হয়।

[ আরও পড়ুন: সাংসদ কাজী কেরামত আলী ও চৈতির উদ্যোগে দৌলতদিয়ার লকডাউন পতিতাপল্লীতে খাদ্যসামগ্রী বিতরন ]

বুধবার (৮ এপ্রিল) সকাল থেকে সর্বপ্রথম সুলতানপুর ইউনিয়নের ইউনিয়ন পরিষদ ভবনে, এরপর মূলঘর উচ্চ বিদ্যালয়ের ,রামকান্তপুর খানকায়ে ফুরফুরা দরবার শরীফের সামনে, বানিবহ ইউনিয়নের বাজার সংলগ্ন হাফিজিয়া মাদ্রাসায় , খানগঞ্জ ইউনিয়নে মজনু প্রামাণিকের চাতালে ও চন্দনী ইউনিয়নে রাজিয়া বেগম উচ্চ বিদ্যালয়ের মাঠে খাদ্য সামগ্রি বিতরন করেন।

 

এমপি কাজী কেরামত আলী কন্যা কানিজ ফাতেমা চৈতি জানান, করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষে সামাজিক দূরুত্ব নিশ্চিত্তের তাগিদে সারা দেশে যে পদক্ষেপ নেয়া হয়েছে তাতে সাধারণ খেটে খাওয়া মানুষ খুব কষ্টে জীবন যাপন করছে। আর সে কারণে তার বাবা ও তিনি ব্যক্তিগত উদ্যোগে শবে বরাত উপলক্ষে সাধারণ মানুষের মুখে আহার তুলে দেবার চেষ্টা করেছেন। তিনি মনে করেন তাদের এই উদ্যোগে আরো মানুষ অনুপ্রাণিত হয়ে এই দুর্দিনে সকল দুঃখী মানুষের পাশে এসে দাঁড়াবে এবং এভাবেই সমাজে একটি সুন্দর অবস্থা বিরাজ করবে। তিনি আশা করেন মানুষ অতি তাড়াতাড়ি এই মহামারী কাটিয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসবে।

[ আরও পড়ুন: করোনা ও একটি শহরের গল্প ]