Thursday - 2 - July - 2020

এই গ্রীষ্মে মা হবেন কেটি

Published by: সংবাদ ডিজিটাল ডেস্ক |    Posted: 3 months ago|    Updated: 3 months ago

An Images

সংবাদ ডিজিটাল ডেস্ক :

কেটি পেরি হবেন মা, অরল্যান্ডো ব্লুম বাবা। ছবি: ইনস্টাগ্রামআপনি কি টুইটার বা ইনস্টাগ্রামে পপ তারকা কেটি পেরিকে অনুসরণ করেন? তাহলে এতক্ষণে মুঠোফোন আপনাকে পৌঁছে দিয়েছে আপনার প্রিয় তারকার সুখবর। মা হতে চলেছেন ৩৫ বছর বয়সী এই ‘রোর’ তারকা। আর সেই সন্তানের বাবা আর কেউ নয়, প্রেমিক, ব্রিটিশ তারকা অরল্যান্ডো ব্লুম। নতুন অ্যালবামের ‘নেভার ওর্ন হোয়াইট’ গানের এক ঝলক ভিডিও শেয়ার করে এই খবর জানান তিনি।

ক্যাপশনে কেটি লিখেছেন, ‘এই গ্রীষ্মে নতুন অ্যালবামের সঙ্গে আরও একজন আসছে। মনে হচ্ছে দারুণ কিছু হবে।’ বিবিসির প্রতিবেদন অনুযায়ী, 'মনে হচ্ছে বড় একটা পার্স সঙ্গে নিয়ে ঘুরছি। আমি দ্বিগুণ আনন্দিত আর উচ্ছ্বসিত। এই গ্রীষ্মে অনেক কিছু ঘটবে। নিজেদের জন্য সন্তান আর নিজের ও ভক্তদের জন্য অ্যালবাম- ওহ, ভাবা যাচ্ছে না।'

`নেভার ওর্ন হোয়াইট` গানের দৃশ্যে কেটি। ছবি: ইনস্টাগ্রামমিউজিক ভিডিওর মাধ্যমে এই খবর জানানোর বিষয়ে কেটির দুর্দান্ত জবাব, ‘আমি তো আমার ভক্তদের সঙ্গে গানের মাধ্যমেই কথা বলি। যোগাযোগ করি। তাই জীবনের এত বড় একটা সংবাদ এর চেয়ে ভালোভাবে আর কীভাবে বলতে পারতাম?’

ইতিমধ্যে অন্তঃসত্ত্বা নারীর অনুভব উপভোগ করতে শুরু করেছেন কেটি। ব্যাগের ভিতর সবসময় টাবাসকো সস রেখে দেন। যখন তখন নাকি এটার জন্য তাঁর 'ফুড ক্রেভিং' হয়। সপ্তাহান্তে একই ঘটনা ঘটে মেক্সিকান খাবার বারিটোর জন্যও।

২০১৬ সাল থেকে প্রেম করছেন তাঁরা। ছবি: ইনস্টাগ্রামকেটি পেরি এই প্রথম মা হতে যাচ্ছেন। তবে অরল্যান্ডো ব্লুম ৯ বছর আগেই পেয়েছেন প্রথম বাবা হবার স্বাদ। কেননা, প্রাক্তন স্ত্রী, মডেল মিরান্ডা কেরের ঘরে ৯ বছর বয়সী তাঁর একটা ছেলে সন্তান রয়েছে।

রাসেল ব্রান্ডের সঙ্গে ২০১২ সালে ঘর ভেঙ্গে যাওয়ার পর কেটি পেরি প্রেম করেছেন আরেক সংগীতশিল্পী জন মেয়ারের সঙ্গে। বাগদানও হলো। তারপর সেই বাগদান ভেঙে যায়। আবার হৃদয় ভাঙে কেটির। তারপর সেই ভাঙা হৃদয় জোড়া লাগাতে কেটির জীবনের রঙ্গমঞ্চে আসেন রবার্ট প্যাটিনসন। একদিন অতীত হয়ে যান ‘টোয়ালাইট’ ছবির এই তারকাও।

সাদাকালো কেটি-ব্লুম। ছবি: ইনস্টাগ্রামতারপর ২০১৬ সাল থেকে কেটির মন দেওয়া নেওয়া চলছে অরল্যান্ডো ব্লুমের সঙ্গে। ২০১৯ সালের ১৪ ফেব্রুয়ারি কেটিকে ভ্যালেন্টাইনস ডের পার্টিতে হীরার আংটি পরিয়ে দেন ‘ট্রয়’ তারকা অরল্যান্ডো ব্লুম। এভাবে নিজেদের তিন বছরের সম্পর্ককে পোক্ত করে আরেকটু এগিয়ে নেন তাঁরা।

কে জানে, হয়ত সামনে বিয়ের বড় খবরও দেবেন এই তারকা জুটি। কারণ ‘নেভার ওর্ন হোয়াইট’ গানেই চিৎকার করে সেই আভাস দিয়েছেন কেটি। গেয়েছেন, ‘সাদা গাউনে সাজা হয়নি কোন কালে, এখনই বোধহয় সঠিক সময়, তুমি এলে বলে।’ তারপর আরও গেয়েছেন, ‘দাঁড়িয়ে আছি আজ রাতে, ‘আই ডু' বলব তোমার সঙ্গে।’

যেভাবে জানালেন, মা হতে যাচ্ছেন তিনি। ছবি: ইনস্টাগ্রামকেটি জানিয়েছেন, দীর্ঘদিন তিনি তিনি ভয়াবহ মানসিক সংকটের ভেতর দিয়ে যাচ্ছিলেন। তখন তিনি শিল্পচর্চায় মনোযোগ দিতে পারেননি। বিষণ্নতা থেকে মুক্তি পেতে অনেক ধরনের মেডিটেশন করেছেন। সেসব কাতিয়ে এখন তিনি সুখে আছেন, মনের সুখে গান লিখছেন, গাইছেন। আর মা হবার শক্তি আর মানসিক স্থিতিও অর্জন করেছেন।

‘ফোর্বস’ ম্যাগাজিনের তথ্য অনুসারে, ২০১১ থেকে ২০১৮ সাল পর্যন্ত টানা আট বছর কেটি পেরি বিশ্বের সংগীতজগতের সবচেয়ে বেশি অর্থ উপার্জনকারী তারকা।