Sunday - 9 - August - 2020

মাদকের বিরুদ্ধে মাঠে থাকব: মাশরাফি

Published by: সংবাদ ডিজিটাল ডেস্ক |    Posted: 4 months ago|    Updated: 4 months ago

An Images

সংবাদ ডিজিটাল ডেস্ক :

সমাজের চুরি, ডাকাতি, ধর্ষণ, সন্ত্রাসসহ সবকিছুর জন্য মাদক দায়ী জানিয়ে মাশরাফি বিন মর্তুজা বলেন, মাদক সিন্ডিকেট ভাঙতে হবে। আমাকে বললে আমিও মাঠে থাকব। এলাকার উন্নয়নের জন্য সব জনপ্রতিনিধিকে ঐক্যবদ্ধ থাকতে হবে। নিজেরা কেউ দুর্নীতিতে জড়াবেন না, দুর্নীতিকে প্রশ্রয় দেবেন না। এলাকার বিভিন্ন সড়ক ও স্বাস্থ্যসেবার উন্নয়ন হয়েছে। এরই মধ্যে ৩৮টি খেলার মাঠ উন্নয়নে তিন লাখ করে টাকা বরাদ্দ দেওয়া হয়েছে।

বুধবার নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি বিন মুর্তজা ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপজেলার লাহুড়িয়ায় বক্তব্য দেওয়ার সময়ে এসব কথা বলেন। অবহেলিত ও বঞ্চিত গ্রামীণ জনগোষ্ঠীর সঙ্গে কথা বলতে মাশরাফি বিন মুর্তজা লাহুড়িয়া হাফেজ আবদুল করিম একাডেমি মিলনায়তনে এ ভিডিও কনফারেন্সের আয়োজন করেন।

কাজী হাফিজুর রহমান ও রাসেল বিল্লাহর ব্যবস্থাপনা ও সঞ্চালনায় এতে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান এস এম এ হান্নান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুকুল কুমার মৈত্র, লাহুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দাউদ হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুস সালাম শিকদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি মুন্সী জোসেফ হোসেন, শিক্ষক রাখিয়া খানম, নজরুল ইসলাম, কৃষক রফিকুল ইসলাম, চিকিৎসক শামসুর রহমান প্রমুখ।