Tuesday - 7 - July - 2020

কারওয়ান বাজারে এইচআরসি চায়ের ডিসপেস্ন সেন্টার

Published by: সংবাদ ডিজিটাল ডেস্ক |    Posted: 3 months ago|    Updated: 3 months ago

An Images

সংবাদ ডিজিটাল ডেস্ক :

বিপণন ও রপ্তানিকারক প্রতিষ্ঠান হিসেবে খ্যাত এইচআরসি প্রোডাক্টস লিমিটেডের এইচআরসি চায়ের ডিসপেস্ন সেন্টার উদ্বোধন করা হয়েছে। রোববার রাজধানীর কারওয়ান বাজারের এইচআরসি করপোরেট অফিসসংলগ্ন এলাকায় এ ডিসপেস্ন সেন্টারটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন এইচআরসি গ্রম্নপের জ্যেষ্ঠ পরিচালক কাজী রুকুনউদ্দীন আহমেদ। এ সময় উপস্থিত ছিলেন এইচআরসি প্রোডাক্টসের হেড অব মার্কেটিং মো. ইকবাল চৌধুরী, এজিএম (অ্যাকাউন্টস) আতাউর রহমান চৌধুরী, এজিএম (প্রশাসন) গোলাম ফারুক আলম প্রমুখ ছবি -আমিনুল ইসলাম শাহীন
বিপণন ও রপ্তানিকারক প্রতিষ্ঠান হিসেবে খ্যাত এইচআরসি প্রোডাক্টস লিমিটেডের এইচআরসি চায়ের ডিসপেস্ন সেন্টার উদ্বোধন করা হয়েছে। রোববার রাজধানীর কারওয়ান বাজারের এইচআরসি করপোরেট অফিসসংলগ্ন এলাকায় এ ডিসপেস্ন সেন্টারটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন এইচআরসি গ্রম্নপের জ্যেষ্ঠ পরিচালক কাজী রুকুনউদ্দীন আহমেদ। এ সময় উপস্থিত ছিলেন এইচআরসি প্রোডাক্টসের হেড অব মার্কেটিং মো. ইকবাল চৌধুরী, এজিএম (অ্যাকাউন্টস) আতাউর রহমান চৌধুরী, এজিএম (প্রশাসন) গোলাম ফারুক আলম প্রমুখ।

ডিসপেস্ন সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে ক্রেতাসাধারণের জন্য বিক্রয় প্রসারকার্যক্রমের আওতায় মাসব্যাপী পণ্য ক্রয়ে বিশেষ উপহারের ঘোষণা দেওয়া হয়। উপহার হিসেবে ৮০ কেজি চা কিনলেই ক্রেতারা পাবেন একটি ডিনার সেট, ৪০ কেজিতে ৫ লিটারের চায়ের কেটলি এবং দুই কেজিতে পাবেন একটি কাচের চায়ের মগ।

উদ্বোধনী অনুষ্ঠান শেষ হতে না হতেই নান্দনিক সাজে সজ্জিত ডিসপেস্ন সেন্টারে ক্রেতাসাধারণের ভিড় জমে ওঠে। তারা অনেকটা পালস্না দিয়ে এইচআরসির বিভিন্ন ব্র্যান্ডের চা ক্রয় করেন।

উলেস্নখ্য, ১৯৯১ সালে এইচআরসি তার পদযাত্রা শুরু করে। ২০২০ সালে এসে প্রতিষ্ঠানটি দেশের ব্যবসা ক্ষেত্রে অন্যতম প্রধান ব্যবসায়িক প্রতিষ্ঠানে যোগ্যতা অর্জনে সক্ষম হয়েছে। এইচআরসির পতাকা দেশীয় অঙ্গন পেরিয়ে সুদূর আন্তর্জাতিক অঙ্গনে তার প্রবেশাধিকার এ প্রতিষ্ঠানকে সুপরিচিত করেছে। চায়ের জগতে উৎপাদন, বাজারজাত ও রপ্তানিকারক প্রতিষ্ঠান হিসেবে সুখ্যাতি কুড়িয়েছে। দেশীয় চা রপ্তানিতে এক নম্বর হওয়ায় ১১টি জাতীয় রপ্তানি ট্রফি (৯টি স্বর্ণ ও দুটি রৌপ্য) অর্জন করেছে। প্রতিষ্ঠানের নিজস্ব বাগানগুলোতে গুণগতমানসম্পন্ন চা উৎপাদন করায় চট্টগ্রাম চা নিলামে 'এক নম্বর' চা বাগান হিসেবে পুরস্কৃত হয়ে আসছে। দেশীয় ও আন্তর্জাতিক বাজারে এইচআরসি চায়ের ব্যাপক চাহিদা রয়েছে। এইচআরসির ক্লিভডন ও ক্লোন চা ফ্লেভার এবং লিকারের জন্য গ্রাহকের কাছে খুবই পছন্দনীয়।