Sunday - 9 - August - 2020

নড়াইলে সাবেক চেয়ারম্যান হত্যা মামলায় বর্তমান চেয়ারম্যান গ্রেফতার

Published by: সংবাদ ডিজিটাল ডেস্ক |    Posted: 4 months ago|    Updated: 4 months ago

An Images

সংবাদ ডিজিটাল ডেস্ক :

নড়াইলের লোহাগড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, আওয়ামী লীগ নেতা বদর খন্দকার হত্যা মামলার প্রধান অভিযুক্ত একই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নজরুল সিকদারকে গ্রেফতার করেছে পুলিশ। ঢাকা থেকে গ্রেফতার করে তাকে বৃহস্পতিবার (১২ মার্চ) সকালে নড়াইলে নিয়ে আসা হয়।

এদিকে নজরুলের ফাঁসির দাবিতে নিহত বদরের স্বজন ও এলাকাবাসী সকালে লোহাগড়া থানার সামনে সমবেত হয়ে মানববন্ধন করে।  

পুলিশ জানান, ২৪ ফেব্রুয়ারি সন্ধায় বাড়ি থেকে লোহাগড়া উপজেলা শহরে যাওয়ার পথে দুর্বত্তরা বদরকে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদি হয়ে নজরুল সিকদারসহ ১৬ জনকে আসামী করে হত্যা মামলা দেন। মামলা দায়েরের পর থেকে পলাতক নজরুলকে ধরতে দীর্ঘ পুলিশি তৎপরতার এক পর্যায়ে মোবাইল ফোন ট্রাকিং’র মাধ্যমে ঢাকার ঝিকাতলা এলাকায় তার অবস্থান সনাক্ত করে নড়াইল জেলা পুলিশের একটি বিশেষ দল অভিযান চালিয়ে বুধবার রাত সাড়ে ৭টার দিকে তাকে ধরতে সক্ষম হয়। আটকের পর বৃহস্পতিবার সকালে নজরুলকে নড়াইলে নিয়ে আসা হয়। বিকালে তাকে জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আমাতুল মোর্শেদার আদালতে সোপর্দ করার প্রস্তুতি চলছে। 

এ দিকে নজরুলের গ্রেফতারের খবরে নিহত বদরের স্বজন ও এলাকাবাসী সকালে লোহাগড়া থানার সামনে সমবেত হয়। নজরুলের ফাঁসির দাবিতে সেখানে তারা মানববন্ধন করে। 

এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে নজরুল সিকদার ও বদর খন্দকারের মধ্যে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলছিল। এর জেরে বদরকে খুন করা হয় বলে স্বজনদের অভিযোগ।