Thursday - 2 - July - 2020

চেইন দেখিয়ে কী বোঝালেন সৌম্য

Published by: সংবাদ ডিজিটাল ডেস্ক |    Posted: 3 months ago|    Updated: 3 months ago

An Images

সংবাদ ডিজিটাল ডেস্ক :

জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচ জেতানো ফিফটির পর উদযাপনের ব্যাখ্যা দিলেন সৌম্য সরকার।
 
পঞ্চাশ করতে না করতেই গলা থেকে চেইন বের করলেন সৌম্য সরকার। ড্রেসিং রুমের দিকে উঁচু করে ধরলেন চেনটি। কদিন আগে বিয়ে করা সৌম্য সরকার বিয়ের পরের প্রথম ম্যাচ খেলতে নেমেই দেশের হয়ে খেললেন ম্যাচ জেতানো ইনিংস। ইনিংসটি যে স্ত্রী প্রিয়ন্তি দেবনাথকে সৌম্যর উপহার, তা সৌম্যর উযাপনই বলে দেয়।
 

ম্যাচ শেষে তিনি উদ্‌যাপনের ব্যাখ্যায় প্রথম আলোকে জানিয়েছেন, ‘আমার স্ত্রীকেই দেখিয়েছি। তবে চেইনটি উপহার দিয়েছিলেন আমার মেজদা (পুস্পেন সরকার)।’ সৌম্যর গলার চেইনটি লেখা ছিল ‘এস৫৯’, যা সৌম্যর জার্সি নম্বর।

বিয়ে করার পর জীবন বদলে গেছে জাতীয় দলের আরেক ক্রিকেটার লিটন দাসের। বিয়ে করেই নাকি মাথা খুলেছে লিটনের। রানও করা শুরু করেছেন তিন সংস্করণের ক্রিকেটে। সৌম্যও বিয়ে করে ভাগ্য বদলের আশায় আছেন।

আজ ৩২ বলে ৬২ রানের ইনিংসে ভালো কিছুরই ইঙ্গিত পাচ্ছেন সৌম্য। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে তিনি বলছিলেন, ‘বিয়ের পর মাত্র একটা ম্যাচ খেলেছি। তবে পরিবর্তন যে হবে, সেটা বোঝা যাচ্ছে। (হাসি)।’

বিয়ের পর প্রথম ম্যাচ খেলতে নামায় নাকি একটু স্নায়ুর চাপেও ছিলেন, ‘বিয়ের পর প্রথম ম্যাচ খেলছি, এটা নিয়ে চিন্তা ছিলাম। মনোযোগ বেশি দিয়েছি সেদিকে।’