Thursday - 2 - July - 2020

সাংসদ কাজী কেরামত আলী ও চৈতির উদ্যোগে দৌলতদিয়ার লকডাউন পতিতাপল্লীতে খাদ্যসামগ্রী বিতরন

Published by: সংবাদ ডিজিটাল ডেস্ক |    Posted: 3 months ago|    Updated: 3 months ago

An Images

সংবাদ ডিজিটাল ডেস্ক :

বাংলাদেশ সহ বিশ্বের প্রায় সব দেশ ই দেখছে মহামারী করোনার ভয়াবহ তান্ডব। বিশ্ব জুড়ে মানবতার মহাপুরুষেরা এগিয়ে এসেছেন দুঃখী দরিদ্র মানুষের সেবায়। সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী এবং তার কন্যা কানিজ ফাতেমা চৈতির ব্যক্তিগত উদ্যোগে করোনা ভাইরাসের কারণে লকডাউন করা দৌলতদিয়ার যৌনকর্মীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে । শনিবার(২৮ মার্চ )সকালে  ২ হাজার ৬ শত কেজি আটা, এক হাজার ৩ শত কেজি আলু এবং এক হাজার ৩ শত লিটার সয়াবিন তেল পল্লীর এক হাজার ৩ শত জন যৌনকর্মীকে প্রদান করা হয় ।
এমপি কাজী কেরামত আলী কন্যা কানিজ ফাতেমা চৈতি জানান, করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষে পতিতা পল্লী লকডাউন করা হয়েছে। যে কারণে সেখানকার যৌনকর্মীরা মানবেতর জীবন যাপন করছেন। আর সে কারণে তার বাবা ও তিনি ব্যক্তিগত উদ্যোগে যৌনকর্মীদের মুখে আহার তুলে দেবার চেষ্টা করেছেন। তিনি মনে করেন তাদের এই উদ্যোগে আরো মানুষ অনুপ্রাণিত হয়ে এই দুর্দিনে সকল দুঃখী মানুষের পাশে এসে দাঁড়াবে এবং এভাবেই সমাজে একটি সুন্দর অবস্থা বিরাজ করবে। তিনি আশা করেন মানুষ অতি তাড়াতাড়ি এই মহামারী কাটিয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসবে।

 

যৌনকর্মীরা জনপ্রতি ২ কেজি আটা, ১ কেজি আলু এবং এক লিটার সয়াবিন তেল হাতে পেয়েছে।
এ সময় উপস্থিত থেকে খাদ্যসামগ্রী বিতরন করেন গোয়ালন্দ উপজেলা নির্বাহি অফিসার রুবাইয়াত হায়াত শিপলু, গোয়ালন্দ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত  চেয়ারম্যান মোঃ অাসাদুজ্জামান চৌধুরী, মিজানপুর ইউনিয়ন অাওয়ামী লীগের ( পূর্ব অঞ্চলের) সাবেক সভাপতি এনায়েতুর হুসাইন রওশন,জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম জাহিদ, দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ন-অাহবায়ক অাজিজুল মন্ডল প্রমূখ।