Friday - 5 - June - 2020

বরাট ভাকলা স্কুল এন্ড কলেজের অভিভাবক সদস্যর উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধ সামগ্রী বিতরন

Published by: সংবাদ ডিজিটাল ডেস্ক |    Posted: 2 months ago|    Updated: 2 months ago

An Images

সংবাদ ডিজিটাল ডেস্ক :

সারাবিশ্ব করোনা ভাইরাসের কারনে অাজ থমকে গিয়েছে। বাংলাদেশেও পড়েছে এর ব্যাপক প্রভাব। করোনার  অসহায় দরিদ্র মানুষগুলো আজ কর্মহীন হয়ে ঘরে বন্দী ।  আর এজন্যই আমি সিদ্ধান্ত নেই তাদের পাশে দাড়ানোর। এরই অংশ হিসেবে নিজস্ব অর্থে র্পাঁচুরিয়া ইউনিয়নের পাঁচুরিয়া বাজার, আন্ধারমানিক,গুপ্তমানিক ও মরডাঙ্গা এবং ছোটভাকলা ইউনিয়নের চরআন্ধারমানিক, বিষ্নুপুর গ্রাম ঘুড়ে ঘুড়ে এসব এলাকার অসহায়-দুস্থ ও রিক্সা, ভ্যান,ইজিবাইক ও নছিমন চালকদের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধের জন্য মাস্ক ও সাবান বিতরন করছি । এ কথাগুলো  বলছিলেন বরাট ভাকলা স্কুল এন্ড কলেজের অভিভাবক সদস্য  সমাজসেবক কাজী  আব্দুল কাদের। 
মঙ্গলবার(৩১ মার্চ) সকালে রাজবাড়ী সদর উপজেলার উল্লেখিত এলাকা ঘুড়ে বাড়ী বাড়ী গিয়ে করোনা প্রতিরোধ সামগ্রী নিজ হাতে পৌঁছে দেন তিনি। প্রায় ২ হাজার অসহায় মানুষের মাঝে করোনা প্রতিরোধ সামগ্রী বিতরন করা হয়।

বিতরনকালে উপস্থিত থেকে রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখার ইন্সপেক্টর জিয়ারুল ইসলাম বলেন, রাজবাড়ীর পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম (বার)'র দিক-নির্দেশনায় জেলা পুলিশের সমস্ত সদস্য মাঠে থেকে করোনা ভাইরাস সংক্রমণের হাত থেকে রাজবাড়ী মানুষকে রক্ষা করতে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে। ইতঃমধ্যে জেলার প্রত্যেকটা থানা এলাকায় হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরন করা হয়েছে। অস্থায়ী বেদে পল্লীতে খাবার বিতরন করা হয়েছে। সচেতনতা কার্যক্রম চলছে। অাপনারা সবসময় পরিস্কার-পরিচ্ছন্ন থাকবেন।সামাজিক দুরুত্ব বজায় রাখবেন।বেশী বেশী করে হাত ধৌত করবেন।

এসময় বরাট ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ড সদস্য ও  ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম মিয়া, ছোটভাকলা ইউনিয়নের ৩নং ওয়ার্ড সদস্য আব্দুস সালাম শেখ,পাঁচুরিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ড সদস্য জিয়াউল ইসলাম খাঁন জুয়েল, সদর থানা ছাত্রলীগের সহ-সভাপতি বশির উদ্দিন, শমসের শেখ, ফরিদ মুন্সী, হালিম সরদার।